সেল ছাড়াই ১০,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে 200MP ক্যামেরাযুক্ত এই দুর্দান্ত ফোনে!

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

বর্তমানে অনেক মানুষের স্মার্টফোন দিয়ে ফটোগ্রাফি করতে ভালোবাসেন। আপনিও যদি ছবি তোলার জন্য একটি ভালো ক্যামেরা কোয়ালিটি যুক্ত কম দামে স্মার্টফোন কিনতে চান তবে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। বর্তমানে ২০০ এমপি রিয়ার ক্যামেরা, ৫০ এমপি সেলফি ক্যামেরা এবং আরও অন্যান্য ফিচারযুক্ত Honor 90 5G ফোনটিতে দেওয়া হচ্ছে ১০,০০০ টাকার ডিসকাউন্ট।

কেবলমাত্র এটিই নয়, এই ফোনটি কেনার ক্ষেত্রে আপনি পাবেন ব্যাংক ডিসকাউন্ট এবং ফোন এক্সচেঞ্জ অফার। বিস্তারিত তথ্য জানুন।

Honor 90 5G ফোনটি পেতে পারেন সস্তায়:

Honor 90 5G ফোনটির ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলটির দাম ৪৭,৯৯৯ টাকা। যদিও এটি বিক্রি হয় ৩৭,৯৯৯ টাকা মুক্তির দামে। তবে বর্তমানে অ্যামাজন ইন্ডিয়ায় (Amazon India) এই স্মার্টফোনটিতে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকার ডিসকাউন্ট। ফলে ফোনটির দাম দাঁড়িয়েছে ২৭,৯৯৯ টাকা। তবে আপনি যদি ফোনটি কেনার সময় Credit Card বা Debit Card ব্যবহার করেন তবে আপনি পাবেন আরও অতিরিক্ত ৩০০০ টাকার ছাড়।

আপনি যদি এই ফোনটি কেনার সময় ফোন এক্সচেঞ্জ-এর মাধ্যমে কিনতে চান তবে সেক্ষেত্রে আপনি পাবেন ২৫,০০০ টাকার ছাড়। যদিও এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে আপনার ফোনটির বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল এবং কোম্পানি পলিসি ওপর।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

আরও পড়ুন👉: OnePlus 11 5G Price Dropped: ভারতে দাম কোমল ওয়ানপ্লাস ১১ ৫জি ফোনের! এখন কত টাকায় কেনা যাবে? ক্রেতাদের জন্য আর কী কী সুবিধা থাকছে?

Honor 90 5G ফোনের স্পেসিফিকেশন:

Honor 90 5G ফোনটিতে পারফরম্যান্সের জন্য ব্যবহৃত রয়েছে OctaCore Qualcomm Snapdragon 7 Gen 1 প্রসেসর। ফোনটিতে রয়েছে ৬.৭ ইঞ্চির AMOLED ডিসপ্লে যেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ১.৫ হাজার কোয়াড কার্ভড যুক্ত। সংশ্লিষ্ট ফোনটিতে ১২ জিবি অবধি র‍্যাম বর্ধিত করতে পারবেন এবং ৫১২ জিবি অবধি ইন্টারনাল স্টোরেজ যুক্ত।

Honor 90 5G ফোনটিতে রয়েছে ৫,০০০ mAh একটি শক্তিশালী ব্যাটারি। এছাড়া ফোন কি তোর রয়েছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সিস্টেম। সংশ্লিষ্ট ফোনটিতে ফটোগ্রাফির জন্য রয়েছে ২০০ এমপি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফি এবং ভিডিও কলিং-এর সুবিধার জন্য রয়েছে ৫০ এমপি ফ্রন্ট ক্যামেরা সেন্সর।

আরও পড়ুন👉: Flipkart iPhone 15 Offer: ফ্ল্যাট ১৪,০০০ টাকা ছাড় আইফোন ১৫-এ! সেই সাথে রয়েছে আর অফার! জেনে নিন এখনই

গুরুত্বপূর্ণ লিঙ্ক (গুরুত্বপূর্ণ লিঙ্ক)

👉 WhatsApp গ্রুপে যুক্ত হন