84 দিন ফ্রি পাবেন Netflix, প্রচুর 5G ডেটা, সাথে মিলবে আনলিমিটেড কল!

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

 (১/৮)  বর্তমানে সবার হাতে হাতে ঘুরছে স্মার্টফোন (Smartphone) আর স্মার্টফোন মানে সেখানে থাকে ইন্টারনেট(Internet) ওটিটি অ্যাপ (OTT App)বা ভয়েস কলের (Voice Call)মত অন্যান্য সুযোগ-সুবিধা। রিলায়েন্স জিও(Reliance Jio) এবং ভারতীয় এয়ারটেল (Indian Air tail)এই সুযোগ সুবিধাগুলিকে ধরে রাখার জন্য নিয়ে এসেছে দারুন একটি রিচার্জ প্ল্যান(Recharge Plan)। এই প্ল্যান থেকে গ্রাহকরা আনলিমিটেড কলিং (Unlimited Calling)  নেটফ্লিক্স সাবসক্রিপশন (Free Netflix Subscription) প্রতিদিন ৩জিবি ডেটা (Data) ও ১০০ টি এসএমএসের(SMS) সুবিধা পেয়ে যাবেন।

(২/৮)  আসুন আমরা এই প্রতিবেদন থেকে জেনে নিই জিও (Jio) এবং এয়ারটেল (Airtel)-এর উক্ত রিচার্জ প্ল্যান (Recharge Plan) কিনতে গেলে একজন গ্রাহককে কত টাকা ব্যয় করতে হবে।

১৪৯৯ টাকার  জিও রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan):

(৩/৮)  এটি ৮৪ দিনের বৈধতা যুক্ত একটি রিচার্জ প্ল্যান।  উক্ত রিচার্জ প্লানে গ্রাহকরা পাবেন দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডাটা।  এমনকি যে সমস্ত গ্রাহক ৫ জি (5G) ফোন ব্যবহার করছেন এবং যাদের এলাকা ৫ জি পরিষেবার ইতিমধ্যে চালু হয়েছে তারা পেয়ে যাচ্ছেন ওয়েলকাম অফারের আওতায় আনলিমিটেড 5G ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এছাড়াও আপনারা পেয়ে যাবেন দৈনিক ১০০ টি এসএমএস(SMS) এবং আনলিমিটেড ভয়েস কলের(Voice Call) সুবিধা।

(৪/৮)  উক্ত রিচার্জ প্লানে গ্রাহকরা পাবেন নেটফ্লিক্সের (Netflix) বেসিক সাবস্ক্রিপশন(Basic Subscription)এবং পাশাপাশি জিও টিভি(Jio TV)ও জিও সিনেমার (Jio Cinema)সাবস্ক্রিপশন। এই সুবিধাগুলি ভোগ করার জন্য ডাউনলোড (Download)করে নিন মাই জিও অ্যাপ(My Jio App)।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

১৪৯৯ টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যান(Airtail Recharge Plan):

(৫/৮) কেবলমাত্র জিও(Jio) নয় বর্তমানে এয়ারটেলও (Airtel) জিও কোম্পানির সঙ্গে প্রতিযগিতায় পাল্লা দিয়ে একই দামে যে রিচার্জ প্ল্যান(Recharge Plan)চালু করেছে তাতে রয়েছে আরও বেশ কিছু সুবিধা। আপনার ফোনে যদি এই রিচার্জ প্ল্যানটি অ্যাক্টিভ করান তাহলে আপনি পেয়ে যাবেন দৈনিক ৩ জিবি (GB) ডেটা, দৈনিক ১০০টি এসএমএস (SMS) এবং সাথে আনলিমিটেড কল (Unlimited Call)ফ্রি। এছাড়াও নেটফ্লিক্স বেসিক সাবস্ক্রিপশন-এর(Netflix Basic Subscription)সাথে হ্যালো টিউন (Hello Tune)ও ওইঙ্ক মিউজিকের (Wink Music) মত সুবিধাগুলি পেয়ে যাবেন।

আরও পড়ুন👉: SIM Card: ১ জুলাই নতুন নিয়ম জারি হচ্ছে সিম কার্ড নিয়ে, বিপদে পড়ার আগে এখনই জেনে নিন

 আলাদা করে ওটিটি(OTT) পরিষেবার চালু করার জন্য গ্রাহককে অর্থ ব্যয় করতে হবে না

(৬/৮) আমরা অনেকেই সিনেমা (Cinema)দেখতে পছন্দ করি তাই এখন বেশিরভাগ গ্রাহকই সাধারণ রিচার্জের সঙ্গে আলাদা করে রিচার্জ করেন নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের (Netflix Subscription)জন্য। কিন্তু এখন আর তার প্রয়োজন নেই। এখন এই রিচার্জ প্ল্যানের মধ্যে গ্রাহকেরা পেয়ে যাবেন ওটিটি সাবস্ক্রিপশন (OTT Subscription)এবং আরো অন্যান্য টেলিকম (Telecom) সুবিধা।

 অতিরিক্ত ডেটা (Data) প্রয়োজন

(৭/৮) বিগত সময়ে ১ জিবি (GB) ডেটা(Data) ছিল একটা মানুষের কাছে অনেক বেশি। কিন্তু, বর্তমান সময়ে মানুষের হাতে যে সমস্ত স্মার্টফোনগুলি (Smartphone) এসে গেছে সেগুলি ব্যবহার করার জন্য ১ জিবি ডাটা কিছুই না। এর জন্য প্রয়োজন উচ্চ গতিসম্পন্ন ইন্টারনেট (Internet)। আর এইসব ক্ষেত্রে উক্ত রিচার্জ প্ল্যানটি (Recharge Plan)একেবারে সংগতিপূর্ণ কারণ এখানে ৪জি ফোনে পাওয়া যাচ্ছে দৈনিক ৩ জিবি করে ডেটা।

আনলিমিটেড ৫ জি (Unlimited 5G):

(৮/৮) বর্তমানে বিভিন্ন অঞ্চলে ৫জি (5G)পরিষেবা চালু করা হচ্ছে আর যে সমস্ত অঞ্চলে ৫ জি পরিষেবা চালু করা হয়েছে সেই সমস্ত অঞ্চলের মানুষ আনলিমিটেড (Unlimited) ৫ জি  ডেটা ব্যবহার করতে পারবেন উক্ত রিচার্জ প্ল্যানের(Recharge Plan)মাধ্যমে। তার জন্য গ্রাহকের কাছে থাকতে হবে একটি ৫জি স্মার্টফোন (Smartphone)। জিও (Jio) এবং এয়ারটেলের (Airtail) গ্রাহকরা এইরকম ওয়েলকাম অফারের (Welcome Offer)সুবিধা নিতে পারবেন।

গুরুত্বপূর্ণ লিঙ্ক (Important Link)

WhatsApp Group-এ যুক্ত হন👉যুক্ত হন