৫৪,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে Oppo-র এই ফোন, হাতছাড়া করবেন না এই সুযোগ

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

(১/৬) আপনি যদি ভালো ফিচারসহ নতুন একটি ভালো স্মার্টফোন কেনার কথা ভাবেন তাহলে আমরা আপনার জন্য নিয়ে এসেছি ভালো একটি সুযোগ। Oppo Reno 10 Pro Plus স্মার্টফোন কিনলে আপনি পেয়ে যাবেন দুর্দান্ত ছাড়। এই ফোনটি Amazon ইন্ডিয়াতে ৫৪,০০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। অফারের ব্যাপারে জানার পূর্বে চলুন এই ফোনের দুর্দান্ত ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

(২/৬) Oppo Reno 10 Pro Plus ফোনে রয়েছে ৬.৭৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে। যেটি 1080 x 2412 পিক্সেল রেজুলেশন সহ 120 Hz রিফ্রেশ রেট সমর্থন করতে সক্ষম। এই ডিসপ্লেটি কর্ণিং গরিলা গ্লাস প্রটেকশন সহ আসে।

(৩/৬) প্রসেসর হিসেবে এতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 2-এর চিপসেট। যা ফোনকে স্মুথ ভাবে চলতে সাহায্য করে। এছাড়াও এই ফোনে রয়েছে Android v13-এর অপারেটিং সিস্টেম দেখতে পাবেন।

(৪/৬) আপনারা জানেন যে oppo ফোনের সবচেয়ে ভালো ফিচারসগুলির মধ্যে ক্যামেরা হল একটি। Oppo Reno 10 Pro Plus ফোনটি দুর্দান্ত ক্যামেরা ফিচারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এর ক্যামেরায় রয়েছে 64MP সেন্সর এবং সেলফি তোলার জন্য 32MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

(৫/৬) এই ফোনের ব্যাটারি 4700mAh, যা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Amazon ইন্ডিয়াতে এই ফোনটির দাম নির্ধারিত হয়েছে ৫৯,৯৯৯ টাকা। তবে এই স্মার্টফোনের উপর ৪% ডিসকাউন্ট দিচ্ছে Amazon

Oppo Reno 10 Pro Plus

(৬/৬) শুধু তাই নয় এই ফোনের উপর ৫৪,০০০ টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি Oppo Reno 10 Pro Plus 5G স্মার্টফোনটি Amazon ইন্ডিয়া থেকে মাত্র ৫,৯৯৯ টাকায় পেয়ে যাচ্ছেন।

আরও পড়ুন:

👉 50MP ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল Moto G54 5G, এর দাম কত? | Moto g54 5G Price, Specs Review in Bengali

👉 এবার UPI লেনদেনে নতুন সুবিধা, এই বড় ঘোষণা করলো RBI

👉 বদলে যাচ্ছে WhatsApp-এর চেহারা! কী কী পরিবর্তন আসছে? জেনে নিন এখনই

👉 Realme C51৯০০০ টাকারও কমে রিয়েলমি ভারতে লঞ্চ করল নতুন ফোন, এইসব ফিচার পাবেন ফোনটিতে

👉 Honda Elevateহন্ডার প্রথম SUV এল ভারতে, জেনে নিন এই গাড়ির দাম, ফিচার

👉 Sim Cards: সিম কার্ড কেনা-বেচায় কড়াকড়ি কেন্দ্রের, নতুন কী কী নিয়ম চালু হচ্ছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *